মোঃ ইমরান হোসেন,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় অবস্থিত ঐতিয্যবাহী সাতগাঁও মাধবপাশা(নতুন বাজার)খেলার মাঠের বেহাল দশা।জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের নাকের ডগায় কি করে এমন পরিবেশ ও অনিয়ম করে যাচ্ছেন ঠিকাদার মহল।এমন প্রশ্নে গুড় পাকছে সোস্যাল মিডিয়া ও এলাকাবাসীর মধ্যে।

এই মাঠে একটি সরকারী প্রাথমিক বিদ্যালয় রয়েছে, আশে পাশে খেলার কোন মাঠ না থাকায় এটিই একমাত্র খেলার মাঠ। তবে অবৈধ ভাবে ঠিকাদার নিজের স্বার্থে ব্যাবহার করছে এই বিষয়ে ফেসবুকে পোস্ট দিলে এলাকার সচেতন মহলের কয়েকজন উপজেলা নির্বাহী অফিসার এর সাথে কথা বললে তিনি সরেজমিন পরিদর্শন করেন এবং দ্রুত মাঠ আগের মতো খেলার উপযোগী করার কথা বলে প্রতিশ্রুতি দেন। তবে আজ ও কেন এমন বেহাল দশা? তা হলে কি প্রশাসন থেকে দুর্নীতিবাজ বেশি শক্তিশালী।

শুধু কি তাই, মাঠের পাশে যে ব্রিজ পূর্ননির্মান কাজ শুরু হচ্ছে তার ও নাকি ডাইব্রেশন রাস্তা না করেই ব্রিজ ভাঙ্গা শুরু করেছে, ঠিকাদার প্রতিষ্ঠান
ডাইব্রেশন রাস্তা না দিলে ৫/৭ গ্রামের মানুষ কি ভাবে চলাচল করবে।

স্কুল-কলেজ-মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীরা কিভাবে শিক্ষা প্রতিষ্ঠানে যাবে। সামনে বর্ষায় কি ভাবে মানুষ চলাচল করবে এই নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিচ্ছে।এলাকার নবীন প্রবীণরা বলেন ঠিকাদারের যা ইচ্ছে তাই করা হবে তা আমরা মেনে নিতে পারিনা।এএলাকাবাসী আরোবলেন এটা পাকিস্তান নয় বাংলাদেশ, নীতি নৈতিকতা এখনো আছে। স্বার্থবাজদের সাবধান করছি। প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি, না হয় সাধারন মানুষ এর উচিত জবাব দিবে আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই এখনো দৈর্য ধরছি।